কতবার চেয়েছি
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

কতবার ভেবেছি

সবকিছু ছেড়ে দিয়ে,
তোমাকে ভুলে যাই।
ভুলতে গেলে কেন যে,
হৃদয়ে চোট পাই।

কতবার চেয়েছি

দুইজনের দু পথ,
আলাদা হয়ে যাক।
কেন যেন তবু্ও,
মন বলে কাছে ডাক।

কতবার ভেবেছি

ভেঙে দেই গুড়ে দেই,
সম্পর্ক দেয়াল।
তবু কেন জুড়ে যাই,
প্রণয়ের খেয়াল।

কতবার চেয়েছি,

যাই দূরে একেবারে,
দেখবো না তাকিয়ে।
কোন মায়া জালে লেগে,
আনো তুমি ডাকিয়ে।

কতবার ভেবেছি

আর নয় টেনে নেয়া,
এই প্রেমের পথ।
তারপর কেন যেন,
তোমাতে দেই মত।

কতবার চেয়েছি

রাখবো না তোকে আর,
দু চোখের মণিতে।
আটকে যাই তবু যে
তোর প্রেম খনিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mmmizan
২২-০২-২০২৪ ০৭:০১ মিঃ

মিষ্টি প্রেমের কবিতা